আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:১৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

মাগুরার বেঙ্গাবেরইল গ্রাম থেকে ভূয়া এসআই আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার বেঙ্গা বেরইল গ্রাম থেকে দেলোয়ার হোসেন নামে এক ভুয়া এসআইকে গ্রেফতার করেছে পুলিশ। সে জয়পুরহাটের দোগাছি গ্রামের রেজাউল করিমের ছেলে।

পুলিশ জানায়, মাগুরার বেঙ্গাবেরইল গ্রামের ইউসুফ মোল্যার নাতি ছেলে ফরিদ হোসেন পুলিশের কনস্টেবল হিসেবে চুয়াডাঙ্গা জেলায় কর্মরত আছেন। তার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় জয়পুর হাটের দেলোয়ার হোসেনের। সেখানে দেলোয়ার নিজেকে পুলিশের এসআই বলে পরিচয় দেয়। সেই সূত্র ধরে উভয়ের মধ্যে ঘনিষ্টতা। এর এক পর্যায়ে চারদিন আগে দেলোয়ার কনস্টেবল ফরিদের নানা বাড়িতে বেড়ানোর জন্যে মাগুরার বেঙ্গা বেরইল গ্রামে চলে আসে। এখানে আসার পর একটি ভুয়া আইজিপি কার্ড পরিদর্শন করে গ্রামের সাধারণ মানুষের মাঝে নিজেকে পুলিশের প্রভাবশালি পুলিশ অফিসার হিসেবে প্রচার করে। একই সাথে স্থানীয় বেকার যুবকদের পুলিশে চাকরি দেয়ার কথা বলে প্রলুব্ধ করছিল। বিষয়টি নিয়ে এলাকার অন্যান্যদের মধ্যে সন্দেহ দেখা দিলে তারা পুলিশকে খবর দেয়। পরে বুধবার মাগুরার রাঘবদাইড় ফাঁড়ি পুলিশ ওই গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে অন্যান্য থানায় প্রতারণা কিংবা অন্য কোন বিষয়ে মামলা আছে কিনা সেসব বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology